এরকম অনেক সময় হয়, কোন একটা সমস্যা হচ্ছে আপনার কিন্তু আপনি গ্রামীনফোনের ১২১ হটলাইনে কল করতে পারছেন না, কারন আপনার মোবাইলে টাকা নেই। এমতা অবস্থায় আপনার কিছু করার থাকেনা, কিন্ত গ্রামীনফোনের একটা হটলাইন আছে যেখানে আপনার মোবাইলে ব্যালান্স না থাকলেও আপনি যোগাযোগ করতে পারবেন। কিন্তু, এখানে একটা কিন্তু আছে, আপনার শুধুমাত্র অভিযোগ থাকলেই আপনি কল করতে পারবেন, যদি আপনি কোন তথ্য জানতে চান, সেটা সেখানে পাবেন না। হটলাইন নাম্বার হচ্ছে ১৫৮
১৫৮ নম্বরে কল করলে স্বয়ংক্রিয় সিস্টেম আপনার কল রিসিভ করবে, সেখানে আপনি আপনার সমস্যার ক্যাটাগরি সিলেক্ট করবেন, আপনার অভিযোগ রেজিস্টারড হলে ২৯৯২ থেকে একটি ম্যাসেজ আসবে। আপনার সাথে যোগাযোগ কিন্ত সাথে সাথে করা হবেনা, ২৪ ঘন্টার কথা বলা হলেও যেহেতু সেটি ফ্রী হটলাইন, সেখানে প্রেসার অনেক বেশী, আপনার কল আসতে ১ থেকে ৩ দিন লাগতে পারে।
সবশেষে আবারও বলছি, ১৫৮ তে আপনি অভিযোগ করলে, আপনার কাছে কল অবশ্যই আসবে কিন্ত অভিযোগ থাকলেই শুধু সেটা সেখানে তারা সমাধান করবেন অথবা সমাধান করার জন্য কমপ্লেইন নেবেন, কোন তথ্য তাদের কাছে থাকেনা, তাই তথ্যসেবা ওখানে পাবেন না। তাই ১২১ এ কল করে টাকা খরচ না করে সমস্যার সমাধানে কল করুন ১৫৮ তে।
১৫৮ নম্বরে কল করলে স্বয়ংক্রিয় সিস্টেম আপনার কল রিসিভ করবে, সেখানে আপনি আপনার সমস্যার ক্যাটাগরি সিলেক্ট করবেন, আপনার অভিযোগ রেজিস্টারড হলে ২৯৯২ থেকে একটি ম্যাসেজ আসবে। আপনার সাথে যোগাযোগ কিন্ত সাথে সাথে করা হবেনা, ২৪ ঘন্টার কথা বলা হলেও যেহেতু সেটি ফ্রী হটলাইন, সেখানে প্রেসার অনেক বেশী, আপনার কল আসতে ১ থেকে ৩ দিন লাগতে পারে।
সবশেষে আবারও বলছি, ১৫৮ তে আপনি অভিযোগ করলে, আপনার কাছে কল অবশ্যই আসবে কিন্ত অভিযোগ থাকলেই শুধু সেটা সেখানে তারা সমাধান করবেন অথবা সমাধান করার জন্য কমপ্লেইন নেবেন, কোন তথ্য তাদের কাছে থাকেনা, তাই তথ্যসেবা ওখানে পাবেন না। তাই ১২১ এ কল করে টাকা খরচ না করে সমস্যার সমাধানে কল করুন ১৫৮ তে।
একটি মন্তব্য পোস্ট করুন